September 19, 2024, 1:31 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

সাংবাদিকদের সঙ্গে মেজাজ হারিয়ে বিপাকে মিশা!

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বৃহস্পতিবার (১৫ মার্চ) বাংলাদেশ ফিল্ম ডেভলপমেন্ট কর্পোরেশন (এফডিসি) তে ডিপজল আয়োজিত ইফতার মাহফিলে সাংবাদিকদের সঙ্গে মেজাজ হারান ভিলেন মিশা সওদাগর। আর এর ফলে তাকে উপস্থিত সাংবাদিকদের রোষানলে পরতে হয়। মিশা সওদাগর আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হবেন, তাই সাংবাদিকরা তাকে প্রশ্ন করেছিলেন। তখন তিনি সাংবাদিকদের ওপর রেগে যান।

জানা গেছে, ইফতারে উপস্থিত সাংবাদিকরা মিশাকে প্রশ্ন করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি কি মিশা – ডিপজল প্যানেলে নির্বাচন করছেন? এই প্রশ্ন শুনেই রেগে গিয়ে মেজাজ হারান মিশা।তিনি উত্তেজিত হয়ে বলেন, এখানে রোজিনা, সুচরিতা থাকতে তোমরা কেনো মাহিকে নিয়ে প্রশ্ন করছো? তোমার বাবারা যাদের সিনেমা দেখেছে, তারা স্টেজে বসা। তাদের নিয়ে প্রশ্ন করো। সাকিব আল হাসান থাকতে মেহেদী মিরাজ নিয়ে কেউ প্রশ্ন করে।

এর আগে ১৪ মার্চ সকাল থেকেই সংবাদমাধ্যমে খবর আসে মাহিয়া মাহি শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে প্রার্থী হবেন। যদিও মাহির পক্ষ থেকে নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে এখনও আনুষ্ঠানিক কোনো বক্তব্য আসেনি। খোঁজ নিয়ে জানা গেছে, মিশা – ডিপজল প্যানেলের পক্ষ থেকে মাহিয়া মাহিকে নির্বাচনের প্রস্তাব দেওয়া হয়েছে।

সঙ্গত কারণেই সাংবাদিকরা মাহি’র নির্বাচনের বিষয়ে প্রশ্ন করলে মিশা সাংবাদিকদের উদ্দেশ্য করে বলছিলেন, মিডিয়াকে তো আমরা এখানে আসতে বলিনি। ওই সময় তিনি সব প্রশ্ন করা যাবে না বলেও মন্তব্য করেন। মূলত এর পরেই সাংবাদিকরা তার ওপর বিরাগভাজন হন।

জানা গেছে, মিশা’র এমন বাজে আচরণ ভালো চোখে দেখছেন না অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকরা। তাদের ভাষ্য, শিল্পী সমিতির সভাপতি প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েই মিশা এমন বাজে আচরণ করছেন, সভাপতি নির্বাচিত হলে তিনি না জানি কী করেন। কেউ কেউ বলেছেন সাংবাদিকরা কী মিশার পছন্দ মতো প্রশ্ন করবেন তাকে? আবার ইদানিং বিভিন্ন সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মিশা’র ‘তুমি’ বলে সম্বোধন করাটাও সচেতন বিনোদন সাংবাদিকরা ভালোভাবে নিচ্ছেন না। এটা নিয়েও সাংবাদিক মহলে মিশা’র বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com